বাংলাদেশ রোবট অলিম্পিয়াড খুঁজছে একদল তরুন স্বেচ্ছাসেবক (রোবট অলিম্পিয়াড ভলান্টিয়ার বা রোভার) !!!

বাংলাদেশ রোবট অলিম্পিয়াড খুঁজছে একদল তরুন স্বেচ্ছাসেবক (রোবট অলিম্পিয়াড ভলান্টিয়ার বা রোভার) !!!

স্বেচ্ছাসেবকরা সারাদেশ জুড়ে অফলাইনে বাংলাদেশ রোবট অলিম্পিয়াড এর বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেন সারাবছরব্যাপী। এই কাজটি সম্পূর্ণ স্বেচ্ছাসেবা এবং বিভিন্ন পরিবেশে মানিয়ে নিয়ে কাজ করার মানসিকতা থাকলে তবেই আবেদন করতে বলা হচ্ছে।
যাদের বয়স ১৮ বছরের ঊর্ধ্বে থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের অনার্সে পড়ুয়া পর্যন্ত এবং ঢাকায় অফলাইনে বাংলাদেশ রোবট অলিম্পিয়াডের ধানমণ্ডির অফিসে নিয়মিত এসে স্বেচ্ছাসেবা করতে পারবেন এমন যেকেউ চাইলে স্বেচ্ছাসেবক হিসাবে যোগদানের জন্য আবেদন করতে পারেন। আবেদনের শেষ সময় ২৩ জুলাই ২০২৪।

এক্ষেত্রে আমরা ইঞ্জিনিয়ারিং ও নন ইঞ্জিনিয়ারিং উভয় ব্যাকগ্রাউন্ডের ভলান্টিয়ার খুঁজছি, যারা বাংলাদেশ রোবট অলিম্পিয়াডের বিভিন্ন কার্যক্রমের অংশ হিসাবে হাতেকলমে রোবটিক্স শেখানো/ওয়েবসাইট রক্ষণাবেক্ষণ/ রোবটিক্সের রিসোর্স তৈরি/গ্রাফিক্সের কাজ করা/ ভিডিও এডিটিং/লজিস্টিক কাজকর্ম করা/কমিউনিকেশনের কাজ করা/ ভলান্টিয়ার ব্যবস্থাপনা ইত্যাদির দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ রোবট অলিম্পিয়াডের স্বেচ্ছাসেবকদের যথাযথ প্রশিক্ষণ দিয়ে অলিম্পিয়াডের বিভিন্ন কার্যক্রমে কাজ করার উপযুক্ত হিসাবে প্রস্তুত করা হয়। পাশাপাশি রোবটিক্সের বিভিন্ন বিষয়েও প্রশিক্ষণ গ্রহণের সুযোগ থাকে।
আপনি নিজেকে স্বেচ্ছাসেবক হবার উপযোগী মনে করলে এই গুগল ফর্ম পূরণ করে ফেলুন
২৩ জুলাই ২০২৪ এর মধ্যে।